নাজমুল হাসান নাহিদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ মাদক, সন্ত্রাস, জঙ্গী, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে চাপিলা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সঙ্গে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চাপিলা ইউনিয়নের কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে শাহি বাজারে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সাধারণ মানুষের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা হয়। চাপিলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও চাপিলা ইউপি চেয়ারম্যান মোঃ আলাল উদ্দিন ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাজশাহী রেঞ্জের নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি আরএমসি) মোঃ আব্দুর রহমান, গুরুদাসপুর থানার এসআই শহিদুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভায় ওসি মোজাহারুল ইসলাম জনতার উদ্দেশ্যে বলেন, আপনার আশপাশে ঘটে যাওয়া সকল অন্যায়ের বিরুদ্ধে এখনি রুখে দাড়ান। দেশ এগোচ্ছে, দেশের আইন সৃঙ্খলা শক্তিশালী হয়েছে। আপনারা আমাদের সহযোগিতা করলে আমরা অপরাধীদের দ্রুত গ্রেফতার করতে পারবো। আপনার এলাকার মাদক বিক্রেতা থেকে শুরু করে সকল অপরাধীদের তথ্য থানা পুলিশ কে জানাবেন।

তথ্য দাতার নাম গোপন রেখে অভিযান চালিয়ে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।