আব্দুল হাসিব পাঁচবিবি, জয়পুরহাট প্রতিনিধিঃ ২০ নভেম্বর ২০১৯ তারিখ জয়পুরহাট ব্যাটালিয়নের অধীনস্থ কয়া বিওপি’র বিশেষ টহলদল কর্তৃক সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আজ সকালে সীমান্ত পিলার ২৮২/৫৫-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভুইডোবা গ্রামের মধ্যে (পাঁচবিবি, জয়পুরহাট) এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ সুমন আলী ওরফে সাঁওতাল সুমন (৩৩), পিতা-মোঃ বিলাত আলী, গ্রাম-রামভদ্রপুর, পোষ্ট-বাগজানা, থানা-পাঁচবিবি, জয়পুরহাটকে ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় আটক করা হয়।

আটককৃত আসামীর দেহ তল্লাশী করে ভারতীয় ইয়াবা ট্যাবলেট-০৯ পিস, হাসুয়া-০১টি, এন্টি কাটার-০১টি, টর্চলাইট-০১টি এবং বাংলাদেশী-১১,৬৪০/- টাকা পাওয়া যায়। যার আনুমানিক সিজার মূল্য-১৭,৭৪০/-টাকা। উল্লেখ্য আটককৃত মোঃ সুমন আলী ওরফে সাঁওতাল সুমন দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। এলাকায় সে মাদক ও সন্ত্রাসীদের গডফাদার হিসেবে পরিচিত।

এছাড়াও তার দ্বারা বিভিন্ন সময়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর অতর্কিত হামলা করতঃ আহত করার নজীর রয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন।