হাফিজুর রহমান সেলিম, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজিধরে জুয়া খেলার সময় পৃথক চারস্থানে অভিযান চালিয়ে ৫২ জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার (০৪ জানুয়ারী) বিকালে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ধামশেনী ইউনিয়নের ইন্দিরার পাড় বাজারস্থ জনৈক আনিছুর রহমানের চা-বিস্কুটের দোকান থেকে শুক্রবার (০৩ জানুয়ারী) রাতে টেলিভিশনে বিপিএল ক্রিকেট খেলা চলাকালীন সময় কয়েকজন যুবক ওই ম্যাচের ওভার ও বল প্রতি বাজি ধরে জুয়া খেলছিলেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় একটি টেলিভিশনসহ ১ হাজার ১ শত টাকা জব্দ করা হয়।

পৃথক অভিযানে উপজেলার হাতিয়া ইউনিয়নের চৌমোহনী বাজারে জনৈক বুলবুল মিয়ার পানের দোকান থেকে ৪ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় ওই দোকানের একটি টেলিভিশন, ৪টি মোবাইল ফোন সেট ও ১ হাজার ৪০ টাকা জব্দ করে। অপর এক অভিযানে পৌরসভার কাজিরচক এলাকার একটি চায়ের দোকান থেকে ২২ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকেএকটি টেলিভিশন ও ২ হাজার ৫শত ৫০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর বাজার থেকে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১৯ জন জুয়াড়ুকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ১টি এলইডি টেলিভিশন উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত দুই দিনে এ উপজেলায় টেলিভিশনে বিপিএল ক্রিকেট খেলার সময় বাজি ধরায় ৭১ জন জুয়াড়ুকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার (০৪ জানুয়ারী) বিকালে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।