শাহিনুর রহমান, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন। আহত ব্যাক্তিকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত আটটার দিকে নীলফামারী-ডোমার সড়কের ধরনীগঞ্জ কালীতলা নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। নিহতদের ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। ঘাতক কাভার্ড ভ্যান চালক ও হেলপারকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। নিহত ব্যাক্তিরা হলো, ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের জামির বাড়ী চাকধাপাড়া এলাকার মৃত ওফির উদ্দিনের ছেলে ভ্যান চালক সাইফুল ইসলাম(৫০) ও উপজেলার হরিণচড়া ইউনিয়নের নীলাহাটি শালমারা গ্রামের মৃত. রফিক উদ্দিনের ছেলে আজিজার রহমান(৬৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীলফামারী থেকে ডোমার আসার পথে মাল বোঝাই একটি কাভার্ডভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা নীলাহাটি যাওয়ার পথে একটি অটো ভ্যানকে চাপা দিলে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ দুইজন নিহত হয়। এসময় অপর যাত্রী শালমারা গ্রামের বসরত আলীর ছেলে আব্দুল হাকিম(৫০) গুরুতর আহত হয়। নিহতের পরিবার জানিয়েছেন বাড়ীতে মিলাদের জন্য ধরনীগঞ্জ বাজার থেকে তবারক কিনে ভ্যানযোগে নিজবাড়ী নীলাহাটি শালমারায় আসার পথে আজিজার রহমান দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান সড়ক র্দুঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক চালক ও হেলপারকে আটক করা হয়েছে।