শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে। পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সংগঠন গুলোর সাথে একাধিক সভা সেমিনার ও মিটিং করে এটি বন্ধ করা সম্ভব হয়েছে। পাশাপাশি স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে চাঁদাবাজদের নিয়ন্ত্রনে আনতে হাইওয়ে পুলিশ কাজ করছে।

কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মুঠোফোনে জানান, ইতোমধ্যে যে কোন স্থানে, যে কোন ব্যক্তি বা গোষ্টি কারো নাম করে কোন প্রকার চাঁদাবাজি করলে তাৎণিক পুলিশকে অবহিত করার জন্যও অনুরোধ করেছেন। তাছাড়া মাইকিং এর মাধ্যমে কাটাখালী মোড়, কুদির বটতলা মোড়, নওয়াপাড়া মোড়, ফকিরহাট বিশ্বরোড মোড়, ফয়লা মোড়, ভাগা মোড় ও দ্বিগরাজ মোড় সহ বিভিন্ন এলাকা যানবাহন ষ্টপেজে ষ্ট্যাটার ও চাঁদাবাজদের সতর্ক করার পাশাপাশি বিভিন্ন উপায়ে মহাসড়কে চাঁদাবাজি রোধে কাজ করে যাচ্ছে।

এ ব্যাপারে কাটাখালী হাইওয়ে থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম মুঠোফোনে জানান, মহাসড়কে কোন প্রকার চাঁদাবাজি সহ্য করা হবে না। সব ধরনের চাঁদাবাজি বন্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।