সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী ৪ (বেলাব-মনোহরদী) এর সাংসদ ও শিল্পমন্ত্রী এডভোকেট নুরল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, যেকোন প্রাকৃতিক দূর্যোগসহ সব ধরনের সমস্যা মোকাবেলায় বর্তমান সরকার সবসময় আপনাদের পাশে আছে। মহামারী করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন হয়ে পড়া দেশের কেউ-ই না খেয়ে থাকবে না।

সোমবার (২০ জুলাই) দুপুরে বেলাব উপজেলা হলরমে করোনা ভাইরাস (কোভিড- ১৯) এর প্রার্দুভাবজনিত পরিস্থিতি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এক মতবিনিময় সভায় শিল্পমন্ত্রী এসব কথা বলেন। উক্ত মতবিনিময় সভায় উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। এর আগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সারা দেশে ১ কোটি বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণের মাধ্যমে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিনের সভাপতিত্বে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচী ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ শমসের জামান ভ’ইয়া রিটন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নজরল ইসলাম, বেলাব থানার অফিসার ইনচার্জ (ওসি) সেফায়েত হোসেন পলাশ, সদর ইউনিয়ন চেয়ারম্যান গোলাপ মিয়া প্রমূখ।

এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।