শরীয়তপুর প্রতিনধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি ও খালেদা জিয়া ক্ষমতায় থাকতে দূর্নীতি বারবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। আর ক্ষমতায় না থাকলে দেশ বিরোধী ষড়যন্ত্র ও দেশ ব্যাপী সন্ত্রাসে লিপ্ত হয়। তারা দূর্যোগে মানুষের পাশে না দাঁড়িয়ে সরকার আওয়ামীলীগের বিরুদ্ধে গুজব ও অপ্রচার ছড়াতে ব্যস্ত থাকে। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে দেশের আগুন সন্ত্রাস করে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করে। তারা ক্ষমতায় থাকলে দেশের অর্থ বিদেশে পাচার করে। আর ক্ষমতায় না থাকলে আন্দোলনে ব্যর্থ হয়ে এসিরুমে বসে শব্দবোমা মারে।

এই হলো বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির রাজনীতি। আর একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামীলীগই সকল দূর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে থাকে। এদেশের জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ উন্নয়ন, অগ্রগতি ও শান্তি ও নিরাপদ বাংলাদেশে পরিণত হয়। একারণে জনগণ বারবার আওয়ামীলীগকে ক্ষমতায় আনে। তাই সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এগিয়ে যাবে।

সোমবার সকালে শরীয়তপুরের নড়িয়া ও জাজিরায় পদ্মার ডানতীর রক্ষা প্রকল্প পরিদর্শন ও ভাঙনকবলিত এলাকা পরিদর্শন শেষে নড়িয়া শহীদ মিনারে বর্নাতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোশারফ হোসেন, তোফায়েল আহমেদ, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, আওয়ামীলীগ নেতা জহির সিকদার, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল সিকদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।