উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪থশ গ্রাম গাঁজাসহ শাহীন রেজা (১৯) নামের এক ছাত্রলীগ নেতা কে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শাহীন উধুনিয়া দক্ষিণ পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং উধুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পলিটেকনিক কলেজের ছাত্র।

সদ্য অক্টোবর মাসে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগ কর্তৃক অনুমোদিত উধুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ শাহীন রেজা যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন।

২১ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় উপজেলার উধুনিয়া বাজারের পুর্ব পাশ্বে সড়ক সেতু সংলগ্ন জনৈক ইউনুস আলীর বাড়ীর দোথচালা টিনের ঘরের নিকট থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। উল্লাপাড়া মডেল থানার সহকারি উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, উল্লাপাড়া উপজেলার উধুনিয়া গ্রামের রফিকুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে শাহীন রেজা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক দ্রব্য বিক্রি করে আসছিল।

পুলিশ খবর পেয়ে সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় উধুনিয়া বাজারের পুর্ব পাশ্বে সড়ক সেতু সংলগ্ন জনৈক ইউনুস আলীর বাড়ীর নিকটে গাঁজা বিক্রিরত অবস্থায় শাহীন রেজা নামের ওই কলেজ ছাত্রকে গ্রেফতার করে পুলিশ। পরে তার হাতে থাকা ব্যাগ ও শরীর তল্লাসী করে ৪থশ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রি সিন্ডিকেটের অন্যতম হোতা আবুল কালাম ও হাসান নামের অন্য দুই ব্যবসায়ী এ সময় পালিয়ে যায়। পুলিশ তাদের খুঁজছে। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানার পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

উল্লাপাড়া মডেল থানার ওসি (তদন্ত) সেরাজুল ইসলাম জানান, ৪থশ গ্রাম গাঁজাসহ শাহীন রেজা ও তার অপর দুই সঙ্গীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শাহীনকে আদালতে প্রেরণ ও বাকীদের শীঘ্রই গ্রেফতার করা হবে।