মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ১৫হাজার কেজি ভেজাল গুড় জব্দ ও কারখানা মালিক মোস্তাকে ২লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ভোর ৬টার সময় উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মোস্তাকের ভেজালগুড় কারখানায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

র‍্যাব-৫, জানায়, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল অভিযান চালায় এসময় ১৫ হাজার কেজি ভেজাল, ৪ বস্তা চিনি, আটা, ফিটকিরি, ফুডগ্রেডবিহীন বিষাক্ত রংসহ গুড় ব্যবসায়ী মোস্তাক কে আটক করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিভিন্ন ক্ষতিকর দ্রব্যের মিশ্রনে ভেজাল গুড় তৈরির অপরাধে ভেজাল গুড় ব্যাবসায়ী মোস্তাক কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুসারে দুই লক্ষ টাকা জরিমানা করে ও জব্দকৃত ভেজাল গুড় ধ্বংস করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।