রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার০২নং নেকমরদ ইউনিয়ন এলাকায় পুলিশের অভিযান পরিচালনা করাকালে করনাইট (কুমোরগঞ্জ) গ্রামের মোঃ ফয়জুল কসাই ফজু (৭৫), পিতা-মৃত তাহের মিয়া পরিত্যক্ত মুরগীর খোলা ঘরের ভিতর থেকে ৫ জুয়ারি কে আটক করেছে রানীশংকৈল থানা পুলিশ আটক কৃত ব্যাক্তিরা হলেন ১। মোঃ জিয়াউর রহমান জিয়া (৩৫), পিতা-মৃত সাদেকুল ইসলাম, সাং-ভোলাপাড়া, ২। মোঃ রফিকুল ইসলাম (২৯), পিতা-মোঃ খোদাবকস, সাং-করনাইট (ছেলিয়াপাথার), ৩। মোঃ তছলিম উদ্দীন (৪৫), পিতা-মৃত মফিজ উদ্দীন, ৪। মোঃ জামাল উদ্দীন (২৩), পিতা-মোঃ হাকিম উদ্দীন, উভয় সাং-করনাইট (কুমোরগঞ্জ), ৫। মোঃ শাহজামাল সাদ (৪৯), পিতা-মৃত ফরজন আলী, সাং-করনাইট (বাসনাহার), সর্ব থানা-রাণীশংকৈল জেলা-ঠাকুরগাঁও’গনদের প্রকাশ্য জুয়া খেলারত অবস্থায় হাতে নাতে আটক করা হয়। পরে এই সংক্রান্তে রাণীশংকৈল থানায় একটি হয় মামলা নং-১৬, তারিখ-২৩/০৯/২০২০খ্রিঃ, ধারা-প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ রুজু করা হইয়াছে।

এ বিষয়ে আহসান হাবীব বলেন ফইজুল কসাই (ফজুর) মুরগির ফার্মের বেড়ার ভিতর হতে ৫ জন জুয়াড়িকে জুয়া খেলারত অবস্থায় আমরা আটক করেছি এবং ৪ জন পলাতক অবস্থায় রয়েছে তাদের কে ধরার প্রক্রিয়া চলছে ।

আটককৃত ব্যক্তিদের নামে রাণীশংকৈল থানায় মামলা দায়ের করা হয়েছে –মামলা নং-১৬ , ধারা ১৮৬৭ এর ৪ রুজু করা হইয়াছে। রাণীশংকৈল থানার ওসি জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।