সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এনআরবিসি ব্যাংকের সিল ও ড্রাইভিং লাইসেন্সর ফি জমাদেওয়ার নকল রশিদসহ দালাল চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। রোববার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইন্দ্রজীত সাহা এর নেতৃত্বে বিআরটিএ এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার কোরবান গাজীর পুত্র তুহিন ইসলাম, পলাশপোল সবুজবাগ এলাকার সাবুর আলীর পুত্র আবু সাঈদ, বেতলা এলাকার মোকবের আলীর পুত্র দেলোয়ার হোসেন।

বিআরটিএর সহকারী পরিচালক এ,এস,এম ওয়াজেদ হোসেন জানান, গ্রাহকের অভিযোগের ভিত্তিতে বহুদিন ধরে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে একটি দালাল চক্র ভুয়া রশিদ বানিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছে এমন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহযোগিতায় কোর্টের উত্তর পাশে তুহিন কম্পিউটার নামক ফটোকপি ও কম্পোজের দোকানে অভিযান চালিয়ে ড্রাইভিং লাইসেন্সর ফি জমা দেওয়ার নকল রশিদ ও এনআরবিসি ব্যাংকের নকল সিলসহ তিন জনের চক্রবদ্ধ একটি দলকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে সদর থানায় হস্তান্তর করা হয়। তিনি আরও জানান, রবিবার সন্ধ্যায় তিনি নিজে বাদি হয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক মোঃ বুরহান উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আজ দুপুরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।