সিলেটে দুই ট্রাকের সংঘর্ষে আগুন, হেলপার নিহত

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর একটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়ে সবুজ মিয়া (২০) নামে ট্রাকের হেলপার মারা গেছেন। নিহতের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। আজ রোববার (২৯ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মহানগরের পারাইরচক এলাকায় সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পারাইরচক এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মুহুর্তের মধ্যে একটি ট্রাকে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে ওই ট্রাকের হেলপার সবুজ মারা যান। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনে মরদেহ উদ্ধার করেছে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুড়ে যাওয়া হেলপারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, ফায়ার সার্ভিসের সহায়তায় ট্রাক দুটি রাস্তা থেকে সরানো হয়েছে। সকালে খুব বেশি কুয়াশার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।