বন্ধুর মায়ের সঙ্গে নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন নেইমারের বাবা

প্রায় সবসময় আলোচনায় থাকেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। আরও একবার আলোচনায় নেইমার, তবে নিজের জন্য নয়, বরং বাবার নেইমার সিনিয়রের জন্য। নতুন প্রেমে মজেছেন নেইমারের বাবা, যা নিয়ে আলোচনা হচ্ছে ব্রাজিলে। গতকাল শুক্রবার ২৪ ফেব্রুয়ারি স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুসারে, নেইমারের বাবার সঙ্গে তার মা নাদিন গনকালভেসের বিচ্ছেদ হয়েছে সাত বছর আগে।

এই সময়ের মাঝে আর কারও সঙ্গে সম্পর্কে না জড়ালেও পরশু নেইমার সিনিয়রের সঙ্গে প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল। রিও ডি জেনিরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়। নেইমারের বোন রাফায়েল সান্তোস সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি প্রোগ্রামে অংশ নিয়েছিলেন।

নেইমারের বাবার সঙ্গে যে নারীকে দেখা গেছে, তার নাম মারিয়ানে বের্নাদি সান্তোস। তিনি আবার নেইমারের কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। জানা গেছে, আন্দ্রে বের্নাদি নিজেই এই প্রেম জুটিকে সবার সাথে পরিচয় করিয়ে দেন। নেইমারের বাবা ও আন্দ্রের মায়ের মধ্যে বয়সের ব্যবধান ১৩।

গত ২০২১ সালে মাঝামাঝি সময় থেকে নেইমারের বাবার সঙ্গে পরিচয় মারিয়ানের। নেইমারের বাবার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর নেইমারের মা নাদিন গনকালভেসেও নতুন সম্পর্কে জড়িয়েছেন। ২০২০ সালে এই নিয়েও কম আলোচনা হয়নি।

এদিকে ৫৩ বছর বয়সী নাদিন সামাজিক যোগাযোগমাধ্যমে তার ২২ বছর বয়সী প্রেমিককে নিয়ে একটি পোস্ট করে বলেছিলেন, ‘সবকিছু ব্যাখা করা যায় না, তবে এটা বাস্তব।’ সে সময় এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক রসিকতা হলেও নেইমার তার মায়ের পাশেই ছিলেন।