একটি কারণে একাদশ থেকে বাদ পড়তে পারেন সাইফউদ্দিন

আগামীকাল ১৩ই ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে সকাল সাতটায়।

বাংলাদেশের এবছর এটিই দেশি-বিদেশি মিলে প্রথম সিরিজ। এই সিরিজকে সামনে রেখে একটি প্রস্তুতি ম্যাচও খেলেছে বাংলাদেশ। তবে শ্বাসরুদ্ধকর সেই ম্যাচে ২ উইকেটে হারে বাংলাদেশ দল।

বিপিএলের শেষ সময়ে হঠাৎ সাকিব আল হাসান ইনজুরিতে পড়ায় নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে যেতে পারেননি তিনি। আর দলে তার না থাকায় একাদশ নিয়ে বিপাকে পড়েছে বাংলাদেশ দল। আনতে হচ্ছে পরিবর্তন। নতুন পরিকল্পনা।

এদিকে বিপিএলে ভালো বোলিং করা নিউজিল্যান্ডের বিপক্ষে একাদশে থাকা একেবারেই নিশ্চিত ছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তবে সাকিব না থাকায় একজন ব্যাটম্যান করে যাওয়াতে নতুন একজন ব্যাটসম্যানকে নিতে হবে একাদশে। যে কারণে তিন পেসার নিয়ে মাঠে নামবে বাংলাদেশ দল।

সাকিন না থাকায় ব্যাটসম্যান হিসেবে মিথুনের যাওয়া হতে পারে। শেষে দিকে ফিনিশার হিসেবে থাকবেন সাব্বির। তিন পেসার নিয়ে খেললে মাশরাফি-মুস্তাফিজ তো থাকেন নিশ্চিত। তবে তিন নম্বরে কে আসবেন রুবেল নাকি সাইফউদ্দিন। যেহেতু বাড়তি একজন ব্যাটসম্যান নিতে হবে তাই সাইফউদ্দিনের বাদ পড়াটাই সম্ভাবনায় বেশি। আর এই একটি কারণে একাদশ থেকে বাদ পড়তে পারেন সাইফউদ্দন।