ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুবাই ছেড়ে কলকাতার হাসপাতালে সৌরভ

ভারত- পাকিস্তান খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দুই হার মেনে নিতে চায়না, তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, টি-টুয়েন্টি বিশ্বকাপের রবিবার (২৪ অক্টোবর) পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত। এই ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ যাত্রা শুরু হবে দুই দেশের। পাকিস্তানের বিপক্ষে এই হাইভোল্টেজ ম্যাচের আগে দুঃসংবাদ ভারত ক্রিকেটে। ভারত-পাকিস্তান ম্যাচের দুদিন আগেই দুবাই ছেড়েছেন দেশটির বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

দুবাই থেকে সোজা কলকাতায় এসেছেন বোর্ড প্রেসিডেন্ট। শহরের এক বেসরকারি হাসপাতালে শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে শারীরিক পরীক্ষা করাতে এসেছিলেন বিসিসিআই সভাপতি। আইপিএল-এর ফাইনালের জন্য দুর্গাপূজার অষ্টমীর রাতে কলকাতা থেকে দুবাই উড়ে গিয়েছিলেন সৌরভ। রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের দিনই ফের মরুশহরে ফিরে গিয়ে টিটুয়েন্টি বিশ্বকাপের তদারকির কাজ শুরু করবেন।

বছরের শুরুতেই হৃদযন্ত্রের সমস্যা নিয়ে কলকাতার এই বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। তাঁর বুকে স্টেন্ট বসানো হয়েছিল। তারপর থেকেই ডাক্তারদের নির্দেশ মেনে চলছেন তিনি।

হাসপাতাল সূত্রের খবর, সুস্থই রয়েছেন বিসিসিআই সভাপতি। নিয়মিত ডাক্তারদের থেকে পরামর্শ নিচ্ছেন। শারীরিক পরীক্ষার কারণেই বেসরকারি হাসপাতালে এসেছিলেন। দুপুর সাড়ে ১২টা নাগাদ হাসপাতালে যান তিনি।

সূত্র : আনন্দবাজার